শ্রীরূপা মিত্র চোধুরীর বিরুদ্ধে নাড্ডাকে চিঠি, অস্বস্তিতে বিজেপি

123

মালদা: প্রার্থী নিয়ে দলীয় কোন্দল কিছুতেই থামছে না গেরুয়া শিবিরে। পার্টি অফিসে ভাঙচুর থেকে শুরু করে পথ অবরোধের মতো একের পর এক ঘটনা ঘটে চলেছে এই জেলায়। এবার ইংরেজবাজারের প্রার্থী শ্রীরুপা মিত্র চৌধুরীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে প্রার্থী পদ বাতিলের দাবিতে রাজ্য এবং জাতীয় স্তরের নেতাদের লেখা ৪ মণ্ডল সভাপতির চিঠি সামনে আসায় অস্বস্তিতে পরেছেন বিজেপি নেতৃত্ব। বৃহস্পতিবার জহুরাতলা মন্দিরে পুজো দিয়ে জনসংযোগের কাজ শুরু করেন বিজেপি প্রার্থী শ্রীরুপা মিত্র চৌধুরী।

তার প্রার্থী হওয়াকে কেন্দ্র করে মণ্ডল সভাপতিদের অসন্তোষ প্রসঙ্গে তিনি জানান, এসব তৃণমূলের চক্রান্ত। গত লোকসভা নির্বাচনের ভিত্তিতে আর্থিক সহ বেশ কিছু অভিযোগ এনে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে চিঠি দিয়েছেন দলেরই চার জন মণ্ডল সভাপতি৷ তাঁরা ইংরেজবাজার কেন্দ্রে শ্রীরূপাদেবীর বদলে অন্য কোনও প্রার্থীকে টিকিট দেওয়ার দাবি জানিয়েছেন।

- Advertisement -

শ্রীরূপা মিত্র চৌধুরি জানান, গত এক সপ্তাহ ধরে আমরা দেখতে পাচ্ছি, বিভিন্ন জায়গায় পার্টি অফিসে বিক্ষোভ হচ্ছে৷ আসলে আমরা সবাই মানুষ৷ অনেকেই হয়তো টিকিট পাবেন ভেবেছিলেন৷ টিকিট না হওয়ায় তাঁদের দুঃখ হয়েছে৷ সেটা অন্য কথা৷ কিন্তু যারা ষড়যন্ত্রকারী, যেসব তৃণমূলের লোক বিজেপির ঝান্ডা নিয়ে টায়ার পোড়াচ্ছেন, আমরা তাঁদের সঙ্গে নেই৷ তাঁর বিরুদ্ধে যে চিঠি প্রকাশ্যে এসেছে সেগুলির সত্যতা নিয়েও তিনি সন্দিহান বলে জানান শ্রীরূপা দেবী।