জনসংযোগে এসে হেনস্তার শিকার সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী

78

তুফানগঞ্জ: দলীয় কার্যালয়ে কর্মী ও নেতাদের সঙ্গে জনসংযোগ করতে এসে হেনস্তার শিকার হলেন সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী রবীন রায়। পরিস্থিতি এমনই দাঁড়ায় যে আলোচনা চলাকালীন তিনি ও তাঁর সঙ্গে কোচবিহার থেকে আসা কংগ্রেস কর্মীরা কার্যালয় থেকে কয়েকবার বের হতে চাইলে তাঁদেরও আটকানোর চেষ্টা করা হয়। শেষমেষ তুফানগঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী তাঁদের এসকর্ট করে পার্টি অফিস থেকে বের করেন। সোমবারের এই ঘটনায় রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে।

সোমবার তুফানগঞ্জ শহরের সিনেমা হল রোডের কংগ্রেস কার্যালয়ে ঘটনাটি ঘটেছে। দলীয় কার্যালয়ে প্রায় সাড়ে চার ঘণ্টা আটকে পড়েন কংগ্রেস প্রার্থী। দলের কর্মীরা প্রার্থীর উদ্দেশে অশালীন মন্তব্যও করেন বলে অভিযোগ। হেনস্তার ঘটনাটি কিছুক্ষণের জন্য সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায়। ঘটনার সময় বামফ্রন্টের যুব ও ছাত্র সংগঠনের কর্মী ছাড়াও সিপিএমের নীচু তলার কর্মীরাও সেখানে উপস্থিত ছিলেন।

- Advertisement -

কংগ্রেস প্রার্থী রবিন রায় বলেন, ‘এই ধরনের ঘটনা অপ্রত্যাশিত।’ তাঁর সঙ্গে আসা কংগ্রেসের জেলা সহ সভাপতি(যুগ্ম) বলে নিজেকে পরিচয় দেওয়া, পাৰ্থ প্রতিম ইশোর বলেন, ‘দলে কিছু লোক থাকে, যারা উত্তেজনাবশত কিছু করে। বাইরে আপনাদের কে কী বলেছে, তা আমার জানা নেই।’