বুথ থেকে ব্লকস্তর পর্যন্ত সংযুক্ত মোর্চার কর্মসূচি

100

রায়গঞ্জ: সোমবার থেকে সংযুক্ত মোর্চার কর্মসূচি শুরু হচ্ছে উত্তর দিনাজপুর জেলায়। রবিবার রায়গঞ্জে সিপিএমের জেলা কার্যালয়ে বামফ্রন্টের বৈঠকে ঐক্যবদ্ধ ভাবে কর্মসূচি পালনের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। প্রতিটি কর্মসূচি বাম, কংগ্রেস ও আইএসএফ বুথস্তর থেকে ব্লকস্তর পর্যন্ত যৌথভাবে পালন করবে।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির পাশাপাশি গ্যাস, পেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সোমবার রায়গঞ্জ বিধানসভায় প্রথম সংযুক্ত মোর্চার কর্মসূচি পালন করা হবে। বুধবারের মধ্যে জেলার প্রতিটি বিধানসভায় যৌথ প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হবে। এদিনের বৈঠকে সিপিএমের পাশাপাশি সিপিআই, আরএসপি ও ফরওয়ার্ড ব্লকের প্রতিনিধিরা ছিলেন।

- Advertisement -

সিপিএমের জেলা সম্পাদক অপূর্ব পাল বলেন, ‘আজ বামফ্রন্টের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে আগামীকাল থেকে বাম, কংগ্রেস ও আইএসএফ যৌথভাবে সমস্ত কর্মসূচি পালন করবে। সোমবার রায়গঞ্জ বিধানসভায় মূল্যবৃদ্ধির প্রতিবাদে মিছিল হবে। বুধবারের মধ্যে প্রতিটি বিধানসভায় এই মিছিল হবে। ১৩ মার্চ যৌথভাবে কর্মীসভা অনুষ্ঠিত হবে।এখন থেকে বুথস্তর থেকে ব্লকস্তর পর্যন্ত প্রতিটি কর্মসূচি যৌথভাবে পালন করা হবে। তবে জেলায় আইএসএফ থেকে তাদের সঙ্গে কোনো যোগাযোগ করেনি।’