‘বিজেপির টিকিটে দাঁড়ালে জিতব’, ফের বেফাঁস মন্তব্য মুকুলের

373
ছবি : সংগৃহীত

কলকাতা: কী হল মুকুল রায়ের? একের পর এক বেফাঁস মন্তব্য করে চলেছেন এই তৃণমূল নেতা। সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। দলও তাঁকে সাদরে গ্রহণ করেছে। কিন্তু একের পর এক বেফাঁস মন্তব্য করে দলকে অস্বস্তিতে ফেলছেন মুকুল।

শুক্রবার পাবলিক অ্যাকাউন্টস কমিটি (পিএসি)-র বৈঠকে যোগ দিয়েছিলেন মুকুল। বৈঠক থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুকুল জানান, কৃষ্ণনগরে উত্তর কেন্দ্রে উপনির্বাচন হলে তিনিই জিতবেন। তবে তৃণমূল নয়, বিজেপির টিকিটে ভোটে দাঁড়ালে জিতবেন। আর তৃণমূলের হয়ে ভোটে দাঁড়ালে সাধারণ মানুষ যা সিদ্ধান্ত নেওয়ার নেবে। তাঁর এই মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

- Advertisement -

কয়েকদিন আগেই মুকুল বলেছিলেন কৃষ্ণনগরে উপনির্বাচন হলে বিজেপি জিতবে, তৃণমূল পর্যুদস্ত হবে। তারপর এদিন ফের বেফাঁস মন্তব্য করে বসলেন তিনি। এবিষয়ে দলের শীর্ষ নেতৃত্ব এখন কী পদক্ষেপ করে, সেটাই দেখার।

বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে বিজেপির টিকিটে প্রার্থী হয়েছিলেন মুকুল রায়। ভোটে জয়ও পান। পরে তিনি বিজেপি ছেড়ে ঘাসফুল শিবিরে নাম লেখান। শাসকদলের কল্যাণে পিএসির চেয়ারম্যানের পদও পেয়েছেন তিনি।