আলিপুরদুয়ারে করোনা যোদ্ধাদের বিশেষ সংবর্ধনা প্রদান বাসিন্দাদের

368

সোনাপুর, ১১ মেঃ আলিপুরদুয়ার ১ নম্বর ব্লকের মথুরা হাটখোলা এলাকার স্থানীয় বাসিন্দারা উদ্যোগে নিয়ে সোমবার বাজার সংলগ্ন চত্ত্বরে করোনা যোদ্ধাদের সংবর্ধনা প্রদান করলেন। বাসিন্দাদের তরফে এদিন পুলিশ প্রশাসনের কর্মী থেকে শুরু করে স্বাস্থ্য দপ্তরের একাধিক কর্মীদের এই বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। পাশাপাশি, তাঁদের হাতে বেশকিছু স্বাস্থ্য সরঞ্জামও তুলে দেওয়া হয়।

করোনা মোকাবিলায় প্রথম থেকেই পুলিশ এবং স্বাস্থ্য দপ্তরের কর্মীরা দিনরাত এক করে পরিসেবা দিয়ে চলেছেন। ঝড়ঝঞ্ঝা,পরিবার-পরিজনদের ছেড়ে করোনা মোকাবিলায় দৃঢ়হাতে তাঁরাই লড়ছেন। এদিন তপসীখাতা আয়ূষ করোনা হাসপাতালের স্বাস্থ্য বিভাগের একাধিক ডাক্তার এবং নার্সিং স্টাফ, আলিপুরদুয়ার ১ নম্বর ব্লকের টাস্ক ফোর্সের কর্মী, সোনাপুর ফাঁড়ি ও আলিপুরদুয়ার জেলা পুলিশ কর্মী মিলিয়ে প্রায় ৫০ জন করোনা যোদ্ধাকে মথুরা হাটখোলার বাসিন্দারা সোমবার পুস্পবৃষ্টির মাধ্যমে সংবর্ধনা জানান।

- Advertisement -

এদিন মথুরা হাটখোলা সংলগ্ন এলাকায় সংবর্ধনা দেওয়ার জন্য স্থানীয়রা মঞ্চ তৈরি করেছিলেন। সেখানেই যোদ্ধাদের এই সংবর্ধনা দেওয়া হয়েছে। পাশাপাশি, তাঁদের হাতে হ্যান্ড স্যানিটাইজার এবং হ্যান্ডওয়াশ তুলে দেওয়া হয়। বাসিন্দাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকল শ্রেণির মানুষ। বাসিন্দাদের পক্ষে আনন্দ দে জানান, করোনা মোকাবিলায় পুলিশ এবং স্বাস্থ্যকর্মীদের এই আত্মত্যাগকে শ্রদ্ধা জানানোর জন্যই তাঁরা এভাবে সম্মান জানিয়েছেন।