করোনা আক্রান্ত মেয়র পত্নী, সর্বধর্ম সমন্বয়ে প্রার্থনা সভা

519

আসানসোল: এবার করোনা আক্রান্ত হলেন আসানসোল পৌরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারির স্ত্রী চৈতালি তৈওয়ারি। মেয়রের পরে তাঁর স্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবরে গোটা পৌরনিগম এলাকাজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এদিকে এখনও পর্যন্ত করোনার ভ্যাকসিন তৈরি না হওয়ায় সাধারণ মানুষ ভগবান- আল্লা ভরসাতেই আছেন। মঙ্গলবার মেয়র ও মেয়র পত্নীর খবরে আসানসোলের জিটি রোডের পুরনো রামকৃষ্ণ মিশন মোড় তৃণমূল কংগ্রেসের কার্যালয় চত্বরে সর্বধর্মের ধর্মগুরুদের নিয়ে প্রার্থনাসভা করা হয়। মেয়র জিতেন্দ্র তেওয়ারির ছবি সহ ফ্লেক্স দিয়ে এই প্রার্থনা সভার আয়োজন করা হয়।

স্থানীয় সূত্রে খবর, সেই প্রার্থনা সভায় আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ পূর্ণশশী রায়, প্রাক্তন মেয়র পারিষদ রবিউল ইসলাম ও বুম্বা মুখোপাধ্যায় ছিলেন। অন্যদিকে মেয়র ও মেয়র পত্নীর দ্রুত আরোগ্য কামনায় কুলটির ডিসেরগড়ের ছিন্নমস্তা মন্দিরে পুজো করেন অনুগামীরা। আসানসোল পুরনিগমের দুই কাউন্সিলর অভিজিত আচার্য্য ও ইন্দ্রানী আচার্যের উদ্যোগে ছিন্নমস্তা মন্দিরে এদিন পুজোর আয়োজন করা হয়। এছাড়া তৃণমূল কংগ্রেসের অনেকেই তাদের সুস্থতা কামনায় আসানসোলের মা ঘাঘরবুড়ি মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করেন বলে জানা গিয়েছে।

- Advertisement -

উল্লেখ্য, গত শনিবার মেয়র জিতেন্দ্র তেওয়ারি করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। তারপর মঙ্গলবার খবর আসে মেয়র পত্নী চৈতালি তেওয়ারিও করোনা আক্রান্ত। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পরামর্শ মতো তারা দু’জনেই এখন কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন। মেয়র জিতেন্দ্র তেওয়ারি নিজে এদিন টুইট করে নিজের স্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। একই সঙ্গে তাদের সংস্পর্শে আসা সকলের করোনান পরীক্ষা সহ হোম কোয়ারান্টিনে থাকার পরামর্শ দিয়েছেন। এদিকে কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা জেলা তৃণমূল সহ-সভাপতি মহেশ্বর মুখোপাধ্যাও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানাগিয়েছে।