মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ লক্ষ দান করল হিলির দুটি সংস্থা

328

হিলি : মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ লক্ষ ৬ হাজার ২ টাকা দান করল হিলির দুটি সংস্থা। সোমবার দুপুরে হিলি ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিকের হাতে সংস্থা দুটির কর্তারা চেক তুলে দেন।

করোনা ভাইরাস সংক্রমণ মোকাবিলায় মুখ্যমন্ত্রী রাজ্যবাসীকে এগিয়ে আসতে বলেছেন। রাজ্য সরকারকে সাহায্য করার জন্য ত্রাণ তহবিলে দান করতে বলেন মুখ্যমন্ত্রী। রাজ্য সরকার সেই অর্থ করোনা ভাইরাস প্রতিরোধ করতে এবং দুস্থ মানুষদের সাহায্য করতে ব্যয় করবে। মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে এগিয়ে এল হিলি এক্সপোর্টাস অ্যাসোসিয়েশান এবং ট্রাকওর্নাস ওয়েলফেয়ার।

- Advertisement -

সোমবার সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌমেন বিশ্বাসের হাতে এক্সপোর্টাস অ্যাসোসিয়েশন ১ লক্ষ ৫ হাজার ১ টাকার চেক এবং ট্রাকওর্নাস ওয়েলফেয়ার ১ লক্ষ ১ হাজার ১ টাকার চেক তুলে দেয়।

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ লক্ষ দান করল হিলির দুটি সংস্থা| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

হিলি এক্সপোর্টাস অ্যাসোসিয়েশনের সহ সম্পাদক উদয় বর্মণ জানান, করোনা ভাইরাস মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে ১ লক্ষ ৫ হাজার ১ টাকার চেক বিডিওর মাধ্যমে ত্রাণ তহবিলে দান করা হয়েছে। দুস্থ মানুষের পাশে দাঁড়াতেই এই উদ্যোগ নেওয়া হল। আগামীতে হিলি জুড়ে সংস্থার তরফে চাল, আলু, লবন বিতরণ করা হবে। দরকারে আরও সাহায্য করা হবে।

হিলি ট্রাকওর্নাস ওয়েলফেয়ার কমিটির সম্পাদক সন্দীপ দত্ত জানান, রাজ্যবাসীর পাশে থাকতে হিলির বিডিওর হাতে ১ লক্ষ ১ হাজার ১ টাকার চেক তুলে দেওয়া হয়। আগামী দিনে হিলি ব্লকের সমস্ত ট্রাক চালক ও খালাসিদের চাল, ডাল, আলু দিয়ে সাহায্য করা হবে।

ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌমেন বিশ্বাস জানান, চেকগুলি জেলাশাসকের দপ্তরে পাঠিয়ে দেওয়া হবে। জেলা শাসকের মাধ্যমে চেকগুলি নবান্নে যাবে। ব্লক প্রশাসনের তরফ থেকে সংস্থা দুটির কর্মকর্তাদের ধন্যবাদ জানাচ্ছি। ব্লক প্রশাসনও করোনা ভাইরাস মোকাবিলায় মানুষের পাশে রয়েছে।