হিলি গ্রামীণ হাসপাতালে রক্তদান শিবির

176

হিলি : রক্ত সংকট মেটাতে উদ্যোগী হল হিলি গ্রামীণ হাসপাতাল। সোমবার হিলি গ্রামীণ হাসপাতালে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। জেলা হাসপাতালে রক্তের চাহিদা পূরণ করতে শিবিরের আয়োজন করা হয় বলে জানান হিলির বিএমওএইচ।

করোনা আতঙ্কে বালুরঘাট জেলা হাসপাতালে রক্ত সংকট দেখা দিয়েছে। লকডাউনের জেরে বন্ধ হয়েছে রক্তদান শিবিরও। বিপাকে পড়ছে মুমূর্ষ রোগীরা। জেলা হাসপাতালে রক্তের জোগান স্বাভাবিক রাখতে উদ্যোগ নেয় হিলি গ্রামীণ হাসপাতাল।

- Advertisement -

সামাজিক দূরত্ব বজায় রেখেই এদিন রক্তদান শিবির হয়। রক্তদাতাদের স্যানিটাইজিং করানো হয়। ২ জন মহিলা, ১৩ জন পুরুষ রক্তদান করেন। এঁদের মধ্যে ৩ জন হিলি গ্রামীণ হাসপাতালের কর্মী। রক্তদান শেষে প্রত্যেকের হাতে ১টি করে মাস্ক তুলে দিয়ে করোনা ভাইরাস রোধে সচেতনার বার্তা দেয় হিলি গ্রামীণ হাসপাতাল কর্তৃপক্ষ।

হিলি ব্লক মুখ্যস্বাস্থ্য আধিকারিক রুদ্রাংশু মজুমদার বলেন, জেলা হাসপাতালে রক্তের সংকট মেটাতে আমাদের এই উদ্যোগ। হিলি ব্লকের প্রতিটি মানুষের পাশে স্বাস্থ্য দপ্তর রয়েছে। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সরকারি নির্দেশিকা মেনে চলতে অনুরোধ করব। প্রত্যেকে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে নির্দিষ্ট চিকিৎসা পদ্ধতি মেনে চলুন ।