ময়নাগুড়িতে করোনা সংক্রামিত প্রৌঢ়ার মৃত্যু

842

ময়নাগুড়ি: করোনা সংক্রামিত ময়নাগুড়ির এক বাসিন্দার সোমবার মৃত্যু হল। জলপাইগুড়ি কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। জলপাইগুড়ি সদর হাসপাতালের সুপার গয়ারাম নস্কর জানান, জলপাইগুড়ি বিশ্ব বাংলা কোভিড হাসপাতালে এদিন ময়নাগুড়ির ওই বাসিন্দার মৃত্যু হয়েছে।

ময়নাগুড়ির দেবীনগর পাড়ার বাসিন্দা ওই প্রৌঢ়ার স্বামী ও এক ছেলে রয়েছে। গত ১৯ অগাস্ট তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরদিন অর্থাৎ ২০ অগাস্ট জলপাইগুড়ির কোভিড হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। গত ২১ অগাস্ট তাঁর স্বামীর করোনা রিপোর্টও পজিটিভ আসলে ২৩ অগাস্ট তাঁকেও জলপাইগুড়ির কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই প্রৌঢ়া শারীরিকভাবে অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। তবে ছেলের রিপোর্ট নেগেটিভ এসেছে।

- Advertisement -

এই নিয়ে ময়নাগুড়িতে এখনও পর্যন্ত করোনা সংক্রামিত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩ জন শহরের আনন্দনগর পাড়ার বাসিন্দা। এই নিয়ে ময়নাগুড়িতে এখনও পর্যন্ত করোনা সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৩০৪ জন। এদিন এখনও পর্যন্ত ময়নাগুড়িতে নতুন করে কোনও করোনা রিপোর্ট আসেনি বলে জানান ব্লক স্বাস্থ্য আধিকারিক ডা: লাকি দেওয়ান। ময়নাগুড়ির প্রধান সজল বিশ্বাস জানান, ময়নাগুড়িতে বিভিন্ন জায়গায় লালার নমুনা সংগ্রহ করার শিবির করা হচ্ছে। সেখানে গিয়ে যাতে সকলেই লালার নমুনা পরীক্ষা করান তার জন্য এদিন শহরে মাইকিং করা হয়েছে।