বেলাগাম সংক্রমণ মালদায়, উদ্বেগ বাড়ছে জেলায়

423

পুরাতন মালদা: মালদায় নতুন করে করোনায় সংক্রামিত হলেন ৪৪ জন। জেলার ১১টি ব্লকে সংক্রমণ ধরা পড়েছে। এবারও সবচেয়ে বেশি সংক্রমণ ধরা পড়েছে ইংরেজবাজার ব্লকে। ইংরেজবাজার পুর এলাকায় সংক্রামিত হয়েছেন ৬ জন। এর মধ্যে ২ নম্বর ওয়ার্ডে ৩ জন এবং ৩, ১৭ ও ২৩ নম্বর ওয়ার্ডে ১ জন করে সংক্রামিত হয়েছেন।

ইংরেজবাজার ব্লকের শোভানগরে ৪ জন, নরহাট্টায় ৩ জন, যদুপুর দু’নম্বর গ্রাম পঞ্চায়েত ও কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতে একজন করে সংক্রামিত হয়েছেন। এছাড়া রতুয়া-১ নম্বর ব্লকে ১০ জন, রতুয়া দু’নম্বর ব্লকে একজন, চাঁচল-১ নম্বর ব্লকে ৬ জন, মানিকচক, কালিয়াচক-১ এবং পুরাতন মালদা ব্লকে ২ জন করে সংক্রামিত হয়েছেন।

- Advertisement -

এছাড়াও কালিয়াচক-২ নম্বর ব্লক, কালিয়াচক-৩ নম্বর ব্লক, রতুয়া-২ নম্বর ব্লক ও হবিবপুর ব্লকে একজন করে সংক্রামিত হয়েছেন। আরও ২ জন সংক্রামিতর ঠিকানা এখনও পর্যন্ত জানা যায়নি। সব মিলিয়ে মালদায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯৪৫। যার মধ্যে সুস্থ হয়েছেন ৫৪৩ জন। মালদা জেলায় করোনায় মৃত্যু হয়েছে ৬ জনের।

গত ২৪ ঘন্টায় আক্রান্তদের তালিকায় রতুয়া থানার পুলিশকর্মী রয়েছেন। সংক্রামিত হয়েছেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষের স্বামীও। মালদা মেডিক্যাল কলেজের সারি ওয়ার্ডে একজনের সংক্রমণ ধরা পড়ায় তাকে পুরাতন মালদার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও গত ২৪ ঘন্টায় আরও দু’জন সংক্রামিতকে পুরাতন মালদার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে মোট ২৮ জন ভর্তি রয়েছেন।