মাল শহরে রেকর্ড করোনা সংক্রমণ

403

মালবাজার: মাল শহরে গত ২৪ ঘন্টায় রেকর্ড করোনা সংক্রমণ ঘটল। শনিবার মাল পুরসভা স্বাস্থ্য বিভাগ সূত্রে খবর, গত ২৪ ঘন্টায় মাল শহরে ২৭ জন করোনা সংক্রমিত হয়েছেন। আক্রান্তরা সকলেই মাল পুরসভার বাসিন্দা। সব মিলিয়ে মাল শহরে এখনও পর্যন্ত করোনা সংক্রমিতদের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৭ তে।

এদিনের আক্রান্তদের মধ্যে মাল পুরসভার ২,৫,৬ থেকে নম্বর ওয়ার্ডে ২ জন করে, ৯ নম্বর ওয়ার্ডে সংখ্যাটা বেড়ে ৮ জন, ১০ নম্বর ফের ২ জন, ১১ নম্বর ওয়ার্ডে ৩ জন এবং ১২ ও ১৪ নম্বর ওয়ার্ডে ২ জনের বাড়ি। সূত্রের খবর, আক্রান্তদের মধ্যে মাল ব্লক প্রশাসনের আধিকারিক, রাষ্ট্রায়ত্ত ব্যাংকের কর্মী, স্বাস্থ্যকর্মী এবং পুরসভার কর্মীও আছেন।

- Advertisement -

হঠাৎ করে মাল শহরে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় উদ্বেগে রয়েছে স্থানীয় প্রশাসন। মাল শহরের করোনা সংক্রমণ মোকাবিলায় গঠিত মাল কোভিড কেয়ার সংগঠন বিভিন্ন মহলে সচেতনতা বৃদ্ধির আবেদন তুলে ধরেছে। পাশাপাশি শহরে উপসর্গহীন রোগীদের বাড়িতে পরিকাঠামো থাকলে হোম আইসোলেশনে থেকেই চিকিৎসা এবং সেফ হোম তৈরির আবেদন জোরালো হয়েছে। প্রশাসনিক মহল থেকে সমস্ত বাসিন্দাদের কাছে সচেতনতা বজায় রাখা ,গুজব না ছড়ানো, আতঙ্কিত না হওয়ার আবেদন রাখা হয়েছে।

মাল পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন স্বপন সাহা বলেন, আমরা সকলকেই সতর্ক এবং সচেতন থাকতে বলেছি। করোনা ভাইরাস প্রতিরোধে প্রশাসনিক নিয়ম নীতি সকলকেই মেনে চলতে হবে। এদিন শহরে লকডাউন বজায় ছিল।