হলদিবাড়িতে করোনা আক্রান্তের মৃত্যু

1164
প্রতীকী ছবি

হলদিবাড়ি: সোমবার হলদিবাড়ি শহরের করোনা সংক্রামিত এক বাসিন্দার মৃত্যু হল। কোচবিহারের একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন ছিলেন তিনি। হলদিবাড়ির পুরসভার প্রশাসক সঞ্জয় পন্ডিত জানান, কোচবিহারের একটি বেসরকারি নার্সিংহোমে এদিন হলদিবাড়ির ওই বাসিন্দার মৃত্যু হয়েছে।

হলদিবাড়ি শহরের ৯ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়ার বাসিন্দা ওই বৃদ্ধার (৬১) কন্যা ও জামাতা কর্মসূত্রে কোচবিহার শহরে থাকেন। ৭ অগাস্ট হলদিবাড়ির বাড়িতে তিনি হৃদরোগে আক্রান্ত হন। সেদিনই কোচবিহারের একটি বেসরকারি নার্সিংহোমে তাঁকে ভর্তি করানো হয়। ২০ তারিখ তাঁর লালার নমুনা সংগ্রহ করা হয়।

- Advertisement -

হলদিবাড়িতে করোনা আক্রান্তের মৃত্যু| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

২৪ অগাস্ট তাঁর করোনা রিপোর্টও পজিটিভ আসলেও সেখানেই চিকিসাধীন চলছিল তাঁর। হলদিবাড়ি ব্লক তথা মেখলিগঞ্জ মহকুমায় এই প্রথম করোনা সংক্রামিত হয়ে মৃত্যুর ঘটনা ঘটল। এদিন হলদিবাড়ি শহরের ৩ নম্বর ওয়ার্ডের একই পরিবারের দুই সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ আসে বলেন জানান হলদিবাড়ির বিএমওএইচ ডাঃ তাপসকুমার দাস।

বিডিও সঞ্জয় পন্ডিত বলেন, এই নিয়ে পুরভবনে একটি প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়। সেখানে থেকেই জানা গিয়েছে, মৃত ওই বৃদ্ধাকে হলদিবাড়িতে নিয়ে আসা হচ্ছে। রাঙ্গাপানি মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হবে। এর জন্য প্রশাসনের তরফে সমস্ত প্রস্তুতি নেওয়া হচ্ছে।