নাগরাকাটায় করোনা আক্রান্ত যুবকের মৃত্যু

533

নাগরাকাটা: সোমবার সকালে করোনা পজিটিভ হয়ে মারা গেলেন নাগরাকাটা বাজারের এক যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম প্রদীপ প্রধান (২৩)। তিনি এলাকায় শাসক দল তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন। জনহিতকর নানা কাজকর্মের পাশাপাশি আগাগোড়া সমাজসেবার সঙ্গেও জড়িত ছিলেন তিনি।

বেশ কয়েকদিন আগে জ্বর নিয়ে সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে তাঁর র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে প্রথমে করোনা নেগেটিভ আসে। কিন্তু দুদিন চিকিৎসা চলাকালীন তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তীব্র শ্বাসকষ্ট হওয়ার কারেণ তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়।সেখানে আরটিপিসিআর পদ্ধতিতেও তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে বলে ব্লক স্বাস্থ্য দপ্তর জানিয়েছে।

- Advertisement -

সেখান থেকে তাঁকে ডিসান কোভিড হাসপাতালে পাঠালে সোমবার সকাল সাতটা নাগাদ তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় গোটা নাগরাকাটা বাজার বন্ধ রাখা হয়েছে বলে ব্যবসায়ী সমিতির সম্পাদক আশিস সেন জানিয়েছেন। এই নিয়ে নাগরাকাটায় করোনা পজিটিভ হয়ে মোট পাঁচ জনের মৃত্যু হল। এদিকে আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। তবুও মাস্ক পড়ে বাইরে বের হওয়া সহ অন্য স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে এলাকার জনগণের সতর্কতা তলানিতে ঠেকেছে।