দুস্থদের খাদ্যসামগ্রী দিলেন শীতলকুচির বিধায়ক

208

শীতলকুচি ও ঘোকসাডাঙ্গা: সোমবার শীতলকুচি ব্লকের গোঁসাইরহাট ও আক্রারহাটে দুস্থদের চাল, ডাল ও আলু বিতরণ করলেন শীতলকুচির বিধায়ক হিতেন বর্মন। করোনা ভাইরাস নিয়ে মানুষকে সচেতনও করেন তিনি।

এদিনের কর্মসূচিতে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন গোঁসাইরহাট গ্রাম পঞ্চায়েতের প্রধান মদন বর্মন, জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ অশোক কুমার  রায়, পঞ্চায়েত সমিতির সদস্য মৃত্যুঞ্জয় সরকার, তৃণমূল নেতা সামাদ মিয়াঁ, নূরজামাল মিয়াঁ প্রমুখ।

- Advertisement -

বিধায়ক জানান, দুটি গ্রাম পঞ্চায়েত এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শীতলকুচি বিধানসভার ৩১০টি বুথের দুস্থ পরিবারগুলির কাছে খাদ্যসামগ্রী দেওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকা অনুদান দিয়েছি। এলাকার সকলস্তরের মানুষকে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার আবেদন রাখছি।

অন্যদিকে, মাথাভাঙ্গা ২ ব্লকের উনিশবিশা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বাবুরডাঙ্গা সবুজ সংঘ এলাকার প্রায় ১০০টি গরিব দুঃস্থ পরিবারকে চার কেজি চাল, ডাল, সয়াবিন তুলে দেয়। বাবুরডাঙ্গা সবুজ সংঘের পক্ষে দুলাল বর্মন জানান, কালকেও একইভাবে এলাকার আরও বেশ কয়েকজনকে সাহায্য করা হবে। এদিন ঘোকসাডাঙ্গা এলাকার বেশ কয়েকজন ব্যবসায়ী নিজেদের উদ্যোগে রান্না করা খাওয়ার এলাকার গরিব মানুষদের হাতে তুলে দেন। পাশাপাশি পথ কুকুরদের ও খাওয়ানোর ব্যবস্থা করে। এই প্রসঙ্গে স্থানীয় ব্যবসায়ী সুব্রত তালুকদার, টিকু সান্ড জানান, আমরা গত দু’দিন থেকে কয়েকজন মিলে এই প্রয়াস চালিয়ে যাচ্ছি।