২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৩৬০৪

339

নয়াদিল্লি: দেশে ক্রমাগত বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। তার সঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও।

২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩হাজার ৬০৪জন। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ২হাজার ২৯৩জন।
মঙ্গলবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৭০ হাজার ৭৫৬। এর মধ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ৪৬হাজার ৮জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ২২হাজার ৪৫৪জন। মৃত্যু হয়েছে ২হাজার ২৯৩ এবং একজন পরিযায়ী শ্রমিক।

- Advertisement -

২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৩৬০৪| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ২৩হাজার ৪০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৪ হাজার ৭৮৬ জন। মৃত্যু হয়েছে ৮৬৮ জনের।

পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে গুজরাট। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৮হাজার ৫৪১। সুস্থ হয়েছে ২হাজার ৭৮০। মৃত্যু হয়েছে ৫১৩জনের। এছাড়া তামিলনাড়ুতেও করোনা আক্রান্ত ৮হাজার ২জন। সুস্থ হয়েছেন ২হাজার ৫১ জন। মৃত্যু হয়েছে ৫৩ জনের।

পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ২০৬৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৯৯ জন। মৃত্যু হয়েছে ১৯০জনের।