দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ

142
ছবি : সংগৃহীত

নয়াদিল্লি: দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ। তবে বেড়েছে মৃত্যু। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ২৬,০৪১ জন। মৃত্যু হয়েছে ২৭৬ জনের। একদিনে সুস্থ হয়েছেন ২৯,৬২১ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৩,৮৫৬।

সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩,৩৬,৭৮,৭৮৬। মৃত্যু হয়েছে ৪,৪৭,১৯৪ জনের। সুস্থ হয়েছেন ৩,২৯,৩১,৯৭২ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ২,৯৯,৬২০।

- Advertisement -

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে দেশের মধ্যে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫,৪৪,৩২৫। মৃত্যু হয়েছে ১,৩৮,৮৭০ জনের। সুস্থ হয়েছেন ৬৩,৬৪,০২৭ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৪১,৪২৮। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে মহারাষ্ট্রের পর রয়েছে কেরল। সেখানে করোনায় আক্রান্ত হয়েছে ৪৬,২৯,৮৮৮। মৃত্যু হয়েছে ২৪,৬০৩ জনের। সুস্থ হয়েছেন ৪৪,৪১,৪৩০ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,৬৩,৮৫৫। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯,৭৩,৩৯৫। মৃত্যু হয়েছে ৩৭,৭২৬ জনের। সুস্থ হয়েছেন ২৯,২২,৪২৭ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১৩,২৪২। তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬,৫৭,২৬৬। মৃত্যু হয়েছে ৩৫,৪৯০ জনের। সুস্থ হয়েছেন ২৬,০৪,৪৯১ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১৭,২৮৫।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে সপ্তম স্থানে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫,৬৬,৩৯৩। মৃত্যু হয়েছে ১৮,৭৩৬ জনের। সুস্থ হয়েছেন ১৫,৩৯,৯৭৪ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৭,৬৮৩।