দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ

109
ছবি: সংগৃহীত

নয়াদিল্লি: দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ। কমেছে মৃত্যু। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ২৪,৩৫৪ জন। মৃত্যু হয়েছে ২৩৪ জনের। একদিনে সুস্থ হয়েছেন ২৫,৪৫৫ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,৩৩৫।

শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩,৩৭,৯১,০৬১। মৃত্যু হয়েছে ৪,৪৮,৫৭৩ জনের। সুস্থ হয়েছেন ৩,৩০,৬৮,৫৯৯ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ২,৭৩,৮৮৯।

- Advertisement -

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে দেশের মধ্যে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫,৫৩,৯৬১। মৃত্যু হয়েছে ১,৩৯,১১৭ জনের। সুস্থ হয়েছেন ৬৩,৭৪,৮৯২ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৩৯,৯৫২। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে মহারাষ্ট্রের পর রয়েছে কেরল। সেখানে করোনায় আক্রান্ত হয়েছে ৪৬,৯৪,৬৯২। মৃত্যু হয়েছে ২৫,১৮২ জনের। সুস্থ হয়েছেন ৪৫,২৬,৪২৯ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,৪৩,০৮১। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯,৭৬,৫৮৯। মৃত্যু হয়েছে ৩৭,৮০৭ জনের। সুস্থ হয়েছেন ২৯,২৬,২৮৪ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১২,৪৯৮। তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬,৬৫,৩৮৬। মৃত্যু হয়েছে ৩৫,৬০৩ জনের। সুস্থ হয়েছেন ২৬,১২,৬৮৪ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১৭,০৯৯।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে সপ্তম স্থানে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫,৬৯,৭৭৮। মৃত্যু হয়েছে ১৮,৮০৬ জনের। সুস্থ হয়েছেন ১৫,৪৩,৪০১জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৭,৫৭১।