দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ

107
ছবি : সংগৃহীত

নয়াদিল্লি: রবিবারের তুলনায় দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ। কমেছে মৃত্যুও। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ২০,৭৯৯ জন। মৃত্যু হয়েছে ১৮০ জনের। একদিনে সুস্থ হয়েছেন ২৬,৭১৮ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৬,০৯৯।

সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩,৩৮,৩৪,৭০২। মৃত্যু হয়েছে ৪,৪৮,৯৯৭ জনের। সুস্থ হয়েছেন ৩,৩১,২১,২৪৭ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ২,৬৪,৪৫৮।

- Advertisement -

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে দেশের মধ্যে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫,৫৯,৩৪৯। মৃত্যু হয়েছে ১,৩৯,২০৭ জনের। সুস্থ হয়েছেন ৬৩,৮০,৬৭০ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৩৯,৪৭২। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে মহারাষ্ট্রের পর রয়েছে কেরল। সেখানে করোনায় আক্রান্ত হয়েছে ৪৭,২০,২০৬। মৃত্যু হয়েছে ২৫,৩৭৭ জনের। সুস্থ হয়েছেন ৪৫,৫৭,১৯৯ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,৩৭,৬৩০। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯,৭৭,৮৮৯। মৃত্যু হয়েছে ৩৭,৮১৯ জনের। সুস্থ হয়েছেন ২৯,২৭,৭৪০ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১২,৩৩০। তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬,৬৮,৪৯৫। মৃত্যু হয়েছে ৩৫,৬৫০ জনের। সুস্থ হয়েছেন ২৬,১৫,৮৭৩ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১৬,৯৭২।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে সপ্তম স্থানে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫,৭১,২৪০। মৃত্যু হয়েছে ১৮,৮২৫ জনের। সুস্থ হয়েছেন ১৫,৪৪,৮২৮জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৭,৫৮৭।