দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ

62
ছবি : সংগৃহীত

নয়াদিল্লি: শুক্রবারের তুলনায় দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ। কমেছে মৃত্যুও। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ১০,৩০২ জন। মৃত্যু হয়েছে ২৬৭ জনের। একদিনে সুস্থ হয়েছেন ১১,৭৮৭ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,৭৫২।

শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩,৪৪,৯৯,৯২৫। মৃত্যু হয়েছে ৪,৬৫,৩৪৯ জনের। সুস্থ হয়েছেন ৩,৩৯,০৯,৭০৮ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,২৪,৮৬৮।

- Advertisement -

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে দেশের মধ্যে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৬,২৮,৭৪৪। মৃত্যু হয়েছে ১,৪০,৭০৭ জনের। সুস্থ হয়েছেন ৬৪,৭২,৬৮১ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১৫,৩৫৬। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে মহারাষ্ট্রের পর রয়েছে কেরল। সেখানে করোনায় আক্রান্ত হয়েছে ৫০,৮৯,৮৪৯। মৃত্যু হয়েছে ৩৭,০৫১ জনের। সুস্থ হয়েছেন ৪৯,৯০,৮১৭ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৬১,৯৮১। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯,৯৩,১৩৯। মৃত্যু হয়েছে ৩৮,১৬৯ জনের। সুস্থ হয়েছেন ২৯,৪৭,৬৮৩ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৭,২৮৭। তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭,১৮,৭৫০। মৃত্যু হয়েছে ৩৬,৩৪৯ জনের। সুস্থ হয়েছেন ২৬,৭৩,৪৪৮ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৮,৯৫৩।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে সপ্তম স্থানে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬,০৮,৩৯৩। মৃত্যু হয়েছে ১৯,৩৬৪ জনের। সুস্থ হয়েছেন ১৫,৮০,৯২২ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৮,১০৭।