দৈনিক করোনা সংক্রমণ ও মৃত্যুতে রেকর্ড দেশে

118
সংগৃহীত

নয়াদিল্লি: দেশে দৈনিক করোনা সংক্রমণ বৃদ্ধিতে কিছুতেই রাশ টানা যাচ্ছে না। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক করোনা সংক্রমণ ও মৃত্যুতে রেকর্ড দেশে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২,৯৫,০৪১। মৃত্যু হয়েছে ২,০২৩ জনের। সুস্থ হয়েছেন ১,৬৭,৪৫৭ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,২৫,৫৬১।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১,৫৬,১৬,১৩০। মৃত্যু হয়েছে ১,৮২,৫৫৩ জনের। সুস্থ হয়েছেন ১,৩২,৭৬,০৩৯ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ২১,৫৭,৫৩৮।

- Advertisement -

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে দেশের মধ্যে সবথেকে ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯,৬০,৩৫৯। মৃত্যু হয়েছে ৬১,৩৪৩ জনের। সুস্থ হয়েছেন ৩২,১৩,৪৬৪ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৬,৮৫,৫৫২। এরপর রয়েছে কেরল। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২,৭২,৬৪৫। মৃত্যু হয়েছে ৪,৯৭৮ জনের। সুস্থ হয়েছেন ১১,৪৮,৬৭১ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,১৮,৯৯৬। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১,৯৮,৬৪৪। মৃত্যু হয়েছে ১৩,৬৪৬ জনের। সুস্থ হয়েছেন ১০,২৫,৮২১ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,৫৯,১৭৭। তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০,১৩,৩৭৮। মৃত্যু হয়েছে ১৩,২০৫ জনের। সুস্থ হয়েছেন ৯,২০,৩৬৯ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৭৯,৮০৪।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে অষ্টম স্থানে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬,৭৮,১৭২। মৃত্যু হয়েছে ১০,৬৫২ জনের। সুস্থ হয়েছেন ৬,০৯,১৩৪ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৫৮,৩৮৬।