করোনা: দেশে ২৪ ঘন্টায় আক্রান্ত ১০ হাজার ছাড়াল

159

নয়াদিল্লি: দেশে ক্রমাগত বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। তার সঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও। ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০,৬৬৭। পাশাপাশি গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩৮০ জনের।

মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩,৪৩,০৯১। এর মধ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১,৫৩,১৭৮। একজন পরিযায়ী শ্রমিক। এর মধ্যে সুস্থ হয়েছেন ১,৮০,০১২ জন। মৃত্যু হয়েছে ৯,৯০০ জনের।

- Advertisement -

মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ১,১০,৭৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৫৬,০৪৯ জন। মৃত্যু হয়েছে ৪,১২৮ জনের। অর্থাৎ, সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫০,৫৬৭।

পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে তামিলনাড়ু। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৪৬,৫০৪। সুস্থ হয়েছে ২৫,৩৪৪। মৃত্যু হয়েছে ৪৭৯ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২০,৬৮১।

দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ৪২,৮২৯। সুস্থ হয়েছে ১৬,৪২৭। মৃত্যু হয়েছে ১,৪০০ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৫,০০২।

গুজরাটে করোনা আক্রান্ত ২৪,০৫৫। সুস্থ হয়েছেন ১৬,৬৬৪ জন। মৃত্যু হয়েছে ১,৫০৫ জনের। সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫,৮৮৬।

পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১১,৪৯৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫,৪৯৪ জন। মৃত্যু হয়েছে ৪৮৫ জনের। সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫,৫১৫ জন।