করোনা: দেশে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ১২,০০০ ছাড়াল

176

নয়াদিল্লি: দেশে ক্রমাগত বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃতের সংখ্যাও। ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২,৮৮১। পাশাপাশি গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩৩৪ জনের।

মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩,৬৬,৯৪৬। এর মধ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১,৬০,৩৮৪। একজন পরিযায়ী শ্রমিক। এর মধ্যে সুস্থ হয়েছেন ১,৯৪,৩২৪ জন। মৃত্যু হয়েছে ১২,২৩৭ জনের।

- Advertisement -

মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ১,১৬,৭৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৫৯,১৬৬ জন। মৃত্যু হয়েছে ৫,৬৫১ জনের। অর্থাৎ, সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫১,৯৩৫।

পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে তামিলনাড়ু। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৫০,১৯৩। সুস্থ হয়েছে ২৭,৬২৪। মৃত্যু হয়েছে ৫৭৬ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২১,৯৯৩।

দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ৪৭,১০২। সুস্থ হয়েছে ১৭,৪৫৭। মৃত্যু হয়েছে ১,৯০৪ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৭,৭৪১।

গুজরাটে করোনা আক্রান্ত ২৫,০৯৩। সুস্থ হয়েছেন ১৭,৪৩০ জন। মৃত্যু হয়েছে ১,৫৬০ জনের। সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬,১০৩।

পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১২,৩০০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬,৫৩৩ জন। মৃত্যু হয়েছে ৫০৬ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫,২৬১ জন।