করোনা: ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা ছাড়াল সাড়ে ১৩ হাজার

239

নয়াদিল্লি: দেশে হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃতের সংখ্যাও। ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩,৫৮৬। পাশাপাশি গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩৩৬ জনের।

মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩,৮০,৫৩২। এর মধ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১,৬৩,২৪৮। একজন পরিযায়ী শ্রমিক। এর মধ্যে সুস্থ হয়েছেন ২,০৪,৭১০ জন। মৃত্যু হয়েছে ১২,৫৭৩ জনের।
মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ১,২০,৫০৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৬০,৮৩৮ জন। মৃত্যু হয়েছে ৫,৭৫১ জনের। অর্থাৎ, সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫৩,৯১৫।

- Advertisement -

পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে তামিলনাড়ু। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৫২,৩৩৪। সুস্থ হয়েছে ২৮,৬৪১। মৃত্যু হয়েছে ৬২৫ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৩,০৬৮।

দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ৪৯,৯৭৯। সুস্থ হয়েছে ২১,৩৪১। মৃত্যু হয়েছে ১,৯৬৯ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৬,৬৬৯।

গুজরাটে করোনা আক্রান্ত ২৫,৬০১। সুস্থ হয়েছেন ১৭,৮১৯ জন। মৃত্যু হয়েছে ১,৫৯১ জনের। সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬,১৯১।

পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১২,৭৩৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭,০০১ জন। মৃত্যু হয়েছে ৫১৮ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫,২১৬ জন।