করোনা: গত ২৪ ঘন্টায় আক্রান্ত প্রায় ১৫,০০০

362

নয়াদিল্লি: দেশে ক্রমাগত বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃতের সংখ্যাও। ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪,৯৩৩। পাশাপাশি গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩১২ জনের।

মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৪,৪০,২১৫। এর মধ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১,৭৮,০১৪। একজন পরিযায়ী শ্রমিক। এর মধ্যে সুস্থ হয়েছেন ২,৪৮,১৮৯ জন। মৃত্যু হয়েছে ১৪,০১১ জনের।
মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ১,৩৫,৭৯৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৬৭,৭০৬ জন। মৃত্যু হয়েছে ৬,২৮৩ জনের। অর্থাৎ, সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬১,৮০৭।

- Advertisement -

পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে দিল্লি। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৬২,৬৫৫। সুস্থ হয়েছে ৩৬,৬০২। মৃত্যু হয়েছে ২,২৩৩ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৩,৮২০।

তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা ৬২,০৮৭। সুস্থ হয়েছে ৩৪,১১২। মৃত্যু হয়েছে ৭৯৪ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৭,১৮১।

গুজরাটে করোনা আক্রান্ত ২৭,৮২৫। সুস্থ হয়েছেন ১৯,৯০৯ জন। মৃত্যু হয়েছে ১,৬৮৪ জনের। সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬,২৩২।

পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১৪,৩৫৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮,৬৮৭ জন। মৃত্যু হয়েছে ৫৬৯ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫,১০২ জন।