ইসলামপুর, ১৩ অগাস্টঃ মঙ্গলবার ‘সবার জন্য ঘর’ প্রকল্প পাইয়ে দেওয়ার নাম করে নেওয়া কাটমানি ফেরতের দাবিতে ইসলামপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর রঞ্জন মিশ্রের বাড়ির সামনে উপভোক্তারা বিক্ষোভ দেখালেন। এদিনের সেই বিক্ষোভ সামাল দিতে ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

গত পুরসভা নির্বাচনে রঞ্জনবাবু বিজেপির টিকিটে জয়ী হয়েছিলেন। এরপর তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেন। বিক্ষোভকারীরা অভিযোগ করেছেন, ‘সবার জন্য ঘর’ প্রকল্প পাইয়ে দেওয়ার কথা বলে রঞ্জনবাবু তাঁদের কাছ থেকে প্রচুর টাকা কাটমানি নিয়েছেন। কিন্তু আজও তাঁরা ঘর পাননি। এমনকি কাটমানির টাকাও ফিরিয়ে দেওয়া হয়নি। সেই কারণেই এদিন কমপক্ষে ৬০ জন উপভোক্তা কাউন্সিলরের বাড়ির সামনে জমায়েত হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

এদিকে তৃণমূল কংগ্রেস কাউন্সিলর রঞ্জন মিশ্র কাটমানি নেওয়ার কথা স্বীকার করে নিয়ে জানিয়েছেন, মুখ্যমন্ত্রী নির্দেশ দেওয়ার আগে থেকেই তিনি টাকা ফেরত দেওয়া শুরু করে দিয়েছেন। তিনি ইসলামপুরের বাইরে আছেন। তাঁর দাবি, তিনি অনেককেই টাকা ফিরিয়ে দিয়েছেন। বাকিদের টাকাও ফিরিয়ে দেওয়া হবে। তিনি উপভোক্তাদের কাছে সময় চেয়েছেন। কিন্তু তারপরও কেন বিক্ষোভ হল, তা তিনি বুঝতে পারছেন না।