পাচারের আগেই উদ্ধার লক্ষাধিক টাকার জাল মদ

114

ডালখোলা: পাচারের আগে উদ্ধার লক্ষাধিক টাকার জাল মদ। বৃহস্পতিবার রাতে ডালখোলা পৌরসভার বিধানপল্লী এলাকার একটি ট্রাক থেকে ওই জাল মদ উদ্ধার করে ডালখোলা থানার পুলিশ। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয় ওই ট্রাকটিকে। যদিও এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

জানা গিয়েছে, ডালখোলা থানার এক অফিসার প্রতিদিনের নিয়ম অনুযায়ী রাতে পেট্রোলিং করছিল বিধানপল্লীতে যায়। সে সময় বিধানপল্লীতে নির্মিয়মান আন্ডারপাশের নীচে থাকা একটি ট্রাকের ড্রাইভার পুলিশের গাড়ি দেখতে পেয়ে পালিয়ে যায়। সে সময় দায়িত্বে থাকা ওই পুলিশ অফিসার সন্দেহবশত সহকর্মীদের নিয়ে ওই ট্রাকটিতে তল্লাশি শুরু করে। এরপরই ট্রাক থেকে প্রচুর পরিমান বিভিন্ন ব্র্যান্ডের মদ বাজেয়াপ্ত করা হয়।

- Advertisement -

ইসলামপুর পুলিশ জেলার সুপার শচীন মক্কর বলেন, ‘রাতে মোবাইল পেট্রোলিং করার সময় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৫০ কার্টুন মদ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মদের বাজার মূল্য আনুমানিক প্রায় ৩ লক্ষ ৬০ হাজার টাকা। প্রাথমিক ভাবে উদ্ধার হওয়া মদ জাল বলে মনে করা হচ্ছে। এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে, আটক হওয়া গাড়ির নম্বর দেখে ওই গাড়ির মালিক ও চালকের নামে আইনত ব্যবস্থা নেওয়া হবে।‘