ভোট দিতে যাওয়ার পথে ব্লেড দ্বারা আক্রান্ত দম্পতি, অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে

87

চাঁচল: ভোট দিতে যাওয়ার পথে এক দম্পতিকে ব্লেড দিয়ে আঘাতের অভিযোগ উঠল। অভিযোগের আঙ্গুল কংগ্রেসকর্মীদের দিকে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে চাঁচল বিধানসভার ১৪৩ নম্বর বুথের খুড়িয়াল গ্রামে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই দম্পতি হলেন আজাহার আলি ও সোহাগী খাতুন। বর্তমানে তাঁরা চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

শাসকদলের অভিযোগ, এদিন ওই দম্পতি ভোট দিতে বেরিয়েছিলেন কিন্তু হঠাৎই তাঁদের পথ আটকায় কিছু কংগ্রেসের কর্মী ও সমর্থক। কংগ্রেসের কর্মী-সমর্থকরা ওই দম্পতিকে জোট প্রার্থী আসিফ মেহবুবকে ভোট দিতে বলেন। তাঁরা অস্বীকার করায় বিপত্তি ঘটে। শুরু হয় দুই পক্ষের বাকবিতণ্ডা। পরিস্থিতি চরম পর্যায় পৌঁছলে দম্পতির ওপর ব্লেড দিয়ে আক্রমণ করে। পরবর্তীতে তৃণমূলের কর্মীরা ছুটে এসে তাঁদের উদ্ধার করেন। চিকিৎসার জন্য চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা।

- Advertisement -

আহত সোহাগী খাতুন বলেন, ‘ভোট দিতে যাওয়ার পথে কংগ্রেস কর্মী মতিন, আমিন ও সাইদুলরা পথ আটকে ব্লেড দিয়ে আক্রমণ করে। ব্লেড দিয়ে আমার ও আমার স্বামীর হাত কেটেছে। জামাকাপড়ও ছিঁড়েছে। আমাদের সঙ্গে কেন এমনটা করল তা ঘটনার পুরো বিবরণ দিয়ে পুলিশকে লিখিতভাবে জানাবো।‘ যদিও পুলিশের তরফে জানানো হয়েছে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

কংগ্রেসের চাঁচল-১ ব্লক সভাপতি আনজারুল হক জনি অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘ওটা ওদের পারিবারিক গন্ডগোল। তৃণমূল কংগ্রেস এটাকে রাজনৈতিক রং লাগিয়ে সহানুভুতি আদায়ের চেষ্টা করছেন। চাঁচলে তৃণমূল হারছে। তাই উলটোপালটা অভিযোগ এনেছে।‘