ভাগ্নের কাছ থেকে টাকা ফেরত না পেয়ে আত্মঘাতী মামা-মামী!

267

রামপুরহাট: সুদখোরদের হাত থেকে বাঁচতে মামার কাছ থেকে মোটা টাকা ধার নিয়েছিল ভাগ্নে। সেই টাকা ফেরত না পেয়ে দেনার দায়ে আত্মঘাতী হলেন মামা ও মামী। বীরভূমের রামপুরহাটের ঘটনা।

মৃতরা হলেন সোমনাথ মণ্ডল (৫৪) ও মন্দিরা মণ্ডল (৪৫)। বাড়ি বীরভূমের মাড়্গ্রাম থানার পোড্ডা গ্রামে। তবে কর্মসূত্রে ওই দম্পত্তি রামপুরহাট পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। শনিবার সকালে ১৪ নম্বর জাতীয় সড়কের ধারে রামপুরহাট থানার জয়রামপুর সেতুর কাছ থেকে ওই দম্পতিকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। এরপর দু’জনকে রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তাঁদের মৃত্যু হয়। পরিবারের অভিযোগ, একই থানার বড়জোল গ্রামের বাসিন্দা ভাগ্নে নিরঞ্জন মণ্ডল টাকা ও গয়না নিয়ে শোধ না করায় এই ঘটনা ঘটেছে।

- Advertisement -

মেয়ে পূজা মণ্ডল জানান, তাঁর বাবার কাছ থেকে টাকা নিয়েছিল নিরঞ্জন। কিন্তু সেই টাকা সে ফেরত দিচ্ছিল না। ফোন করলে উলটে তাঁর বাবাকে হুমকিও দিচ্ছিল সে। এনিয়ে তাঁর বাবা খুব চিন্তায় ছিলেন। একাধিকবার ফোন করেও নিরঞ্জনের বক্তব্য পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি ব্যাগ পাওয়া গিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।