ট্রেনের ধাক্কায় দম্পতির মৃত্যু

162

গাজোল: ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দম্পতির। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গাজোলের পান্ডুয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়। মৃতদের নাম ফিলিপ মুর্মু (২৪) এবং নন্দিতা হাঁসদা (১৪)। তাঁদের বাড়ি পান্ডুয়ার কোলপাড়ায়। শুক্রবার গভীর রাতে আদিনা রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে তাঁদের দেহ উদ্ধার করেছে মালদা রেল পুলিশ। রাতেই দুজনের দেহ মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ময়নাতদন্তের পর শনিবার দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, ফিলিপ ও নন্দিতা শুক্রবার বিকেল চারটে নাগাদ বাড়ি থেকে বের হন। নন্দিতার দাদা স্বাধীন কিস্কু অসুস্থ। তাঁকে দেখতে যাচ্ছেন বলে বাড়ি থেকে বের হন তাঁরা। তারপর থেকে দুজনের কোনও খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। শনিবার সকালে ফোন করে পরিবারকে মৃত্যুর খবর জানানো হয়। দম্পতির পরিবারের দাবি, ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ওই দুজন।

- Advertisement -

রেল পুলিশ জানিয়েছে, ট্রেনের ধাক্কায় এক দম্পতির মৃত্যু হয়েছে। শুক্রবার গভীর রাতে আদিনা স্টেশন লাগোয়া ২ নম্বর গেটের কাছে আপ লাইনের ধারে তাঁদের দেহ পড়ে থাকতে দেখা যায়। রেল পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ময়নাতদন্তের রিপোর্টের পরই মৃত্যুর কারণ জানা যাবে।