পরকীয়ায় আপত্তি, আত্মঘাতী প্রেমিক যুগল!

86

বর্ধমান: পরকীয়া সম্পর্কে মানতে নারাজ পরিবার। এমতবস্থায় শনিবার সকালে এক প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোট থানার বনকাপাসি গ্রামে। স্থানীয়দের দাবি, পরিবার সম্পর্ক মেনে না নেওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তারা। সম্ভবত এরই জেরে আত্মঘাতী হলেন ওই প্রেমিক যুগল। যদিও পুলিশ অবশ্য এখনই কোনও মন্তব্য করতে নারাজ। প্রাথমিকভাবে দুটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ মঙ্গলকোট থানার।

পুলিশ সূত্রে খবর মৃতরা প্রদীপ মাজি(২৮) ও রিয়া মাজি(২৫)। দু’জনেরই বনকাপাসি গ্রামের বাসিন্দা ছিলেন। স্থানীয় সূত্রে খবর, রিয়া মাজির শ্বশুরবাড়ি বনকাপাসি গ্রামের দক্ষিন পাড়ায়। বছর চারের একটি সন্তান রয়েছে তাঁর। তবে স্বামীর ঘর ছেড়েছেন অনেক আগেই। এরপরেই প্রতিবাশী প্রদীপের সঙ্গে সম্পর্কে জড়ান রিয়া। সাম দেড়েক আগে বিষয়টি জানাজানি হতেই অশান্তি চরমে ওঠে দুই পরিবারের মধ্যে। অন্যদিকে শালিসীসভা বসে গ্রামে। শালিসীসভায় সিদ্ধান্ত হয় পরিবারের স্বার্থে রিয়া-প্রদীপ কেউ কারও সঙ্গে সম্পর্ক রাখতে পারবে না। প্রতিবেশীদের বক্তব্য শালিসীসভায় উঠে আসা এহেন সিদ্ধান্তের পরেই মানসিকভাবে ভেঙে পড়েন দুনেই।

- Advertisement -

এদিন সকালে শ্বশুরবাড়ির একটি ঘর থেকে উদ্ধার হয় রিয়া মাঝির ঝুলন্ত দেহ। অন্যদিকে প্রদীপের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর শোওয়ার ঘর থেকে। ঘটনায় শোকস্তবদ্ধ দুই পরিবার। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় কোনও তরফেই অভিযোগ দায়ের হয়নি।