ফের কলকাতায় দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার

307

কলকাতা: মহালয়ার দিন সকালে দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ কলকাতায়। বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার চারু মার্কেট থানা এলাকার ঘটনা।

সূত্রের খবর, প্রকাশ অভিজিৎ দত্ত ও তার স্ত্রী সুপর্ণা দত্ত একটি বাড়িতে ভাড়া থাকতেন। অভিজিত বাবুর একটি গাড়ি রয়েছে। তিনি সেই গাড়িটি ওলা উবের এ ভাড়া খাটাতেন। কিন্তু লকডাউনে সেই গাড়ির ভাড়া হচ্ছিল না। ফলে তিনি আর্থিক সংকটে পড়ে যান। স্থানীয় লোকেরা জানান, বুধবার রাতেও অভিজিত বাবু ও তাঁর স্ত্রী আচার আচরণ ছিল স্বাভাবিক। তারা দু’জনে বুধবার রাতে রান্না পুজো উপলক্ষে সুপর্ণা দেবীর বাপের বাড়িতে গিয়েছিলেন।

- Advertisement -

সেখানে স্বাভাবিকভাবে খাওয়া-দাওয়া করেই তারা বাড়ি ফিরে আসেন। এদিন সকালে টেলিফোন করেও তাদের কোনো সাড়া না পেরে সুপর্ণা দেবীর মা বাড়িওয়ালাকে ফোন করে খোঁজ নিতে বললে, তিনি জানালার একটি কাঁচ ভেঙে দেখতে পান যে অভিজিত বাবু ও তাঁর স্ত্রী সুপর্ণা দেবী দু’জনে পাশাপাশি গলায় দড়ি দিয়ে ঝুলে রয়েছেন। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিলে, পুলিশ এসে ঘরের দরজা ভেঙে তাদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।

পারিবারিক সূত্রে জানা যায় যে ,গাড়ি ঠিকমত না চলার দরুন আর্থিক সংকটে পড়ে গিয়েছিলেন ওই দম্পতি। সম্ভবত সেই কারণে বুধবার রাতে বাড়ি ফিরে এসে তারা যুগলে আত্মহত্যার পথ বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন।