দেশে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ, একদিনে আক্রান্ত বেড়ে ৫৩ হাজার

158

নয়াদিল্লি: দেশে হুহু করে বাড়ছে দৈনিক করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৩,৪৭৬। মৃত্যু হয়েছে ২৫১ জনের। সুস্থ হয়েছেন ২৬,৪৯০ জন। করোনা অ্যাকটিভ কেসের সংখ্যা দাঁড়িয়েছে ২৬,৭৩৫।

বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে, ১,১৭,৪৭,৫৩৪ জন। মৃত্যু হয়েছে ১,৬০,৬৯২ জনের। সুস্থ হয়েছেন ১,১২,৩১,৬৫০ জন। অ্যাকটিভ কেস রয়েছে ৩,৯৫,১৯২।

- Advertisement -

দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫,৬৪,৮৮১ জন। মৃত্যু হয়েছে ৫৩,৬৮৪ জনের। সুস্থ হয়েছেন ২২,৬২,৫৯৩ জন। অ্যাকটিভ কেস রয়েছে ২,৪৮,৬০৪। মহারাষ্ট্রের পর রয়েছে কেরল। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১,০৯,৯০৮। মৃত্যু হয়েছে ৪,৫২৭ জনের। সুস্থ হয়েছেন ১০,৪০,৮০৩ জন। অর্থাৎ, সেখানে এখনও পর্যন্ত করোনা অ্যাকটিভ কেসের সংখ্যা ২৪,৫৭৮। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯,৭৫,৯৫৫। মৃত্যু হয়েছে ১২,৪৬১ জনের। সুস্থ হয়েছেন ৯,৪৬,৫৮৯ জন। অর্থাৎ, সেখানে এখনও পর্যন্ত করোনা অ্যাকটিভ কেসের সংখ্যা ১৬,৯০৫। অন্ধ্রপ্রদেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮,৯৫,১২১। মৃত্যু হয়েছে ৭,১৯৭ জনের। সুস্থ  হয়েছেন ৮,৮৪,৯৭৮ জন। অর্থাৎ, সেখানে এখনও পর্যন্ত করোনা অ্যাকটিভ কেসের সংখ্যা ২,৯৪৬।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে অষ্টম স্থানে। সেখানে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫,৮১,৮৬৫। মৃত্যু হয়েছে ১০,৩১২ জনের। সুস্থ হয়েছেন ৫,৬৭,৭৭১ জন। অর্থাৎ, সেখানে এখনও পর্যন্ত করোনা অ্যাকটিভ কেসের সংখ্যা ৩,৭৮২।