মৃত্যু শূন্য ১২ জেলা, সুস্থতার হারে স্বস্তি রাজ্যে

399

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: স্বস্তি বাড়িয়ে নিত্যদিনই কমছে সংক্রমণের সংখ্যা। অন্যদিকে বাড়ছে সুস্থতার হারও। তবে খানিকটা উদ্বেগ বাড়িয়ে খানিকটা বাড়ল রাজ্যে। মঙ্গলবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফে প্রকাশিত কোভিড-১৯ বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় নতুন করে মৃত্য়ু হয়েছে ৪৭ জনের। গতকাল সেই সংখ্যা ছিল ৪২।

মৃত্যু শূন্য ১২ জেলা, সুস্থতার হারে স্বস্তি রাজ্যে| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

এদিনের বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে মৃত্য়ু হয়েছে ১ হাজার ৮৫২ জনের। তবে করোনাকে হারিয়ে সুস্থতার সংখ্যা যথেষ্টই বেশি। একদিনে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ২ হাজার ৩৭ জন। এদিনের বুলেটিন অনুসারে রাজ্য়ের ১২ জেলা। সেই তালিকায় রয়েছে কোচবিহার, কালিংপঙ, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, মালদা, মুর্শিদাবাদ, বীরভূম, পুরুলিয়া, রাঁকুড়া, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম বর্ধমান।

এদিনের বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় সংক্রমণের নিরিখে রাজ্যের শীর্ষ তালিকায় রয়েছে উত্তর ২৪ পরগণা। এই জেলায় একদিনে নতুন করে সংক্রামিত হয়েছেন ২০৭ জন। এরপরেই রয়েছে তিলোত্তমা কলকাতা। একদিনে কলকাতায় নতুন করে সংক্রামিত হয়েছেন ১৭২ জন। এরপরেই সংক্রমণের নিরিখে তৃতীয়তে রয়েছে দার্জিলিং জেলা। দার্জিলিং-এ শেষ ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রামিত হয়েছেন ১৭১ জন।