রায়গঞ্জে করোনা আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

381
প্রতীকী ছবি।

রায়গঞ্জ: রায়গঞ্জে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক বৃদ্ধের। শনিবার বিকেলে রায়গঞ্জের মিক্কিমেঘা কোভিড হাসপাতালে তাঁর মৃত্যু হয়। কোভিড হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সুশান্তকুমার পাল (৭৪)। বাড়ি রায়গঞ্জ শহরের তুলসীতলা এলাকায়।

চলতি মাসের ১৭ তারিখে করোনা আক্রান্ত হয়ে কোভিড হাসপাতলে ভর্তি হয় তিনি। অবস্থার ক্রমশ অবনতি হওয়ায় সিসিইউ বিভাগে স্থানান্তরিত করা হয়। এদিন বিকেলে মৃত্যু হয় ওই বৃদ্ধের। কোভিড হাসপাতাল সুপার ডাঃ দিলীপকুমার গুপ্তা বলেন, করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। সমস্ত বিষয় জানানো হয়েছে জেলা স্বাস্থ্য দপ্তরে চার আধিকারিককে। এছাড়া জানানো হয়েছে রায়গঞ্জ থানার আইসি, এসডিও রায়গঞ্জ ব্লকের বিডিও ও রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যানকে।

- Advertisement -

মৃতদেহ রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর তোড়জোড় শুরু হয়েছে। ৭২ ঘণ্টায় মোট ৪ জনের মৃত্যু হল রায়গঞ্জের কোভিড হাসপাতালে। তাঁরা হলেন- রায়গঞ্জ শহরের কলেজপাড়ার ইতি বসু (৬২), হেমতাবাদের নেপালচন্দ্র সরকার (৮০), কালিয়াগঞ্জের বৈদ্যনাথ দাস (৬০) ও রায়গঞ্জ শহরের তুলসীতলার সুশান্তকুমার পাল (৭৪)।

কোভিড হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সিসিইউ বিভাগে আরও ১০টি বেড বাড়ানোর প্রক্রিয়া শুরু হয়েছে। পাশাপাশি শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্রও বসানো শুরু হয়েছে।