দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ

96
ছবি: সংগৃহীত

নয়াদিল্লি: শুক্রবারের তুলনায় দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ। কমেছে মৃত্যুও। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ১৯,৭৪০ জন। মৃত্যু হয়েছে ২৪৮ জনের। একদিনে সুস্থ হয়েছেন ২৩,০৭০ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৩,৫৭৮।

শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩,৩৯,৩৫,৩০৯। মৃত্যু হয়েছে ৪,৫০,৩৭৫ জনের। সুস্থ হয়েছেন ৩,৩২,৪৮,২৯১ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ২,৩৬,৬৪৩।

- Advertisement -

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে দেশের মধ্যে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫,৭৩,০৯২। মৃত্যু হয়েছে ১,৩৯,৪৭০ জনের। সুস্থ হয়েছেন ৬৩,৯৭,০১৮ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৩৬,৬০৪। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে মহারাষ্ট্রের পর রয়েছে কেরল। সেখানে করোনায় আক্রান্ত হয়েছে ৪৭,৭৪,৬৩৯। মৃত্যু হয়েছে ২৬,০৭২ জনের। সুস্থ হয়েছেন ৪৬,৩১,৩৩০ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,১৭,২৩৭। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯,৮০,১৭০। মৃত্যু হয়েছে ৩৭,৮৬৬ জনের। সুস্থ হয়েছেন ২৯,৩০,৮৬৭ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১১,৪৩৭। তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬,৭৫,৫৯২। মৃত্যু হয়েছে ৩৫,৭৫৪ জনের। সুস্থ হয়েছেন ২৬,২৩,৪৫৯ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১৬,৩৭৯।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে সপ্তম স্থানে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫,৭৪,৮০১। মৃত্যু হয়েছে ১৮,৮৮২ জনের। সুস্থ হয়েছেন ১৫,৪৮,২৯৪জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৭,৬২৫।