দেশে বাড়ল দৈনিক করোনা সংক্রমণ

137
ছবি : সংগৃহীত

নয়াদিল্লি: দেশে ফের বাড়ল দৈনিক করোনা সংক্রমণ। বেড়েছে মৃত্যুও। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ১৮,৯৮৭ জন। মৃত্যু হয়েছে ২৪৬ জনের। একদিনে সুস্থ হয়েছেন ১৯,৮০৮ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১,০৬৭।

বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩,৪০,২০,৭৩০। মৃত্যু হয়েছে ৪,৫১,৪৩৫ জনের। সুস্থ হয়েছেন ৩,৩৩,৬২,৭০৯ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ২,০৬,৫৮৬।

- Advertisement -

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে দেশের মধ্যে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫,৮৩,৮৯৬। মৃত্যু হয়েছে ১,৩৯,৬৭০ জনের। সুস্থ হয়েছেন ৬৪,১১,০৭৫ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৩৩,১৫১। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে মহারাষ্ট্রের পর রয়েছে কেরল। সেখানে করোনায় আক্রান্ত হয়েছে ৪৮,২০,৬৯৮। মৃত্যু হয়েছে ২৬,৫৭১ জনের। সুস্থ হয়েছেন ৪৬,৯৫,৯০৪ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৯৮,২২৩। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯,৮২,০৮৯। মৃত্যু হয়েছে ৩৭,৯১৬ জনের। সুস্থ হয়েছেন ২৯,৩৪,৫২৩ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৯,৬৫০। তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬,৮২,১৩৭। মৃত্যু হয়েছে ৩৫,৮৩৩ জনের। সুস্থ হয়েছেন ২৬,৩০,৬৫৪ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১৫,৬৫০।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে সপ্তম স্থানে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫,৭৮,৪৮২। মৃত্যু হয়েছে ১৮,৯৩৫ জনের। সুস্থ হয়েছেন ১৫,৫১,৮৯০জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৭,৬৫৭।