দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ

172
প্রতীকী

নয়াদিল্লি: শুক্রবারের তুলনায় দেশে কমল দৈনিক করোনা সংক্রমণ। কমেছে মৃত্যুও। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫,৯৮১ জন। মৃত্যু হয়েছে ১৬৬ জনের। একদিনে সুস্থ হয়েছেন ১৭,৮৬১ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ২,০৪৬।

শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩,৪০,৫৩,৫৭৩। মৃত্যু হয়েছে ৪,৫১,৯৮০ জনের। সুস্থ হয়েছেন ৩,৩৩,৯৯,৯৬১ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ২,০১,৬৩২।

- Advertisement -

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে দেশের মধ্যে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্র। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫,৮৮,৪২৯। মৃত্যু হয়েছে ১,৩৯,৭৩৪ জনের। সুস্থ হয়েছেন ৬৪,১৫,৩১৬ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৩৩,৩৭৯। করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে মহারাষ্ট্রের পর রয়েছে কেরল। সেখানে করোনায় আক্রান্ত হয়েছে ৪৮,৩৮,৮১১। মৃত্যু হয়েছে ২৬,৭৩৪ জনের। সুস্থ হয়েছেন ৪৭,১৬,৭২৮ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৯৫,৩৪৯। কর্ণাটকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯,৮২,৮৬৯। মৃত্যু হয়েছে ৩৭,৯৩১ জনের। সুস্থ হয়েছেন ২৯,৩৫,২৩৮ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৯,৭০০। তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬,৮৪,৬৪১। মৃত্যু হয়েছে ৩৫,৮৬৯ জনের। সুস্থ হয়েছেন ২৬,৩৩,৫৩৪ জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ১৫,২৩৮।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে সপ্তম স্থানে। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫,৭৯,৪৬৩। মৃত্যু হয়েছে ১৮,৯৫৩ জনের। সুস্থ হয়েছেন ১৫,৫২,৯৯৭জন। করোনা অ্যাকটিভ কেস রয়েছে ৭,৫১৩।