গণধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে সরব সিপিএম

369

রাজগঞ্জ: এক কিশোরীকে গণধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে সরব হল সিপিএম। ঘটনায় অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি তুলেছে তারা। শনিবার এই দাবিতে ডিওয়াইএফআই, এসএফআই এবং সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির রাজগঞ্জ লোকাল কমিটির তরফে রাজগঞ্জ থানায় স্মারকলিপি দেওয়া হয়।

সংগঠনের প্রতিনিধিরা রাজগঞ্জ থানায় স্মারকলিপি জমা দিয়ে অভিযুক্তদের দ্রুত কঠোর শাস্তির দাবির পাশাপাশি তদন্তে গাফিলতির জন্য দোষী পুলিশদের শাস্তির দাবিও জানান। উপস্থিত ছিলেন সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির জলপাইগুড়ি জেলার সম্পাদিকা রিনা সরকার, ডিওয়াইএফআইয়ের রাজগঞ্জ লোকাল কমিটির কনভেনার দেবব্রত রায়, সিপিএমের রাজগঞ্জ এরিয়া কমিটির সম্পাদক রতন রায়, সৌকত আলি প্রমুখ।

- Advertisement -

এক কিশোরীকে গণধর্ষণ করে খুনের অভিযোগে ইতিমধ্যেই তিন যুবককে গ্রেপ্তার করেছে রাজগঞ্জ থানার পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১০ অগাস্ট সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় ওই কিশোরী। তার সন্ধান না মেলায় অবশেষে পরিবারের তরফে রাজগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানো হয়। অভিযোগের ভিত্তিতে সিআই দীপোজ্জ্বল ভৌমিকের নেতৃত্বে তদন্তে নামে পুলিশ। অবশেষে ঘটনার কিনারা করতে সক্ষম হয়।

পুলিশ জানিয়েছে, প্রথমে এক যুবককে গ্রেপ্তার করা হয়। তাকে জেরা করে পুলিশ আরও দুজনকে গ্রেপ্তার করে। পুলিশের জেরায় ঘটনাটি স্বীকার করে তারা জানায়, তারা মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে এবং গত ১৫ অগাস্ট তাকে খুন করে এক ব্যক্তির সেপটিক ট্যাংকে ফেলে দেয়। বৃহস্পতিবার রাতে অভিযুক্তদের নিয়ে প্রধানপাড়ার এক ব্যক্তির সেপটিক ট্যাংক থেকে মেয়েটির দেহ উদ্ধার করে পুলিশ।