ক্রিকেটার রিচা ঘোষের বাবার ওপর হামলার অভিযোগ

175

শিলিগুড়ি: ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য় রিচা ঘোষের বাবার ওপর হামলার অভিযোগ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ির সুভাষপল্লি এলাকায়।

জানা গিয়েছে, শনিবার রাতে রিচার বাড়িতে একটি অনুষ্ঠান চলছিল। সেখানে কয়েকজন নিকট আত্মীয় ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। অভিযোগ, রাত সাড়ে ১১টা নাগাদ কয়েকজন মদ্যপ যুবক বাইক নিয়ে রিচার বাড়ির সামনে তাঁদের নিকট আত্মীয়দের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বিষয়টি দেখতে পেয়ে রিচার বাবা মানবেন্দ্র ঘোষ ঘটনার প্রতিবাদ করেন। অভিযোগ, সেই সময় মদ্যপ যুবকরা মানবেন্দ্রবাবুর ওপর চড়াও হয় এবং তাঁকে মারধর করে। ঘটনায় রিচার বাবার মুখে আঘাত লাগে। এরপরই স্থানীয়রা ছুটে এসে মানবেন্দ্রবাবুকে উদ্ধার করেন। অভিযোগ, ওই দুষ্কৃতীরা রিচার দিদির এক বান্ধবীর চারচাকা গাড়িতে ভাঙচুর চালায়। এমনকি, গাড়ির চাকা খুলে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

- Advertisement -

ঘটনার পর থেকেই পুরো পরিবার নিরাপত্তা হিনতায় ভুগছে। বিষয়টি নিয়ে মানবেন্দ্রবাবু রবিবার পুলিশের দ্বারস্থ হন। তিনি বলেন, ‘পরিবারের জন্য চিন্তা হচ্ছে। পুলিশের উচিত পুরো ঘটনার তদন্ত করে দোষীদের গ্রেপ্তার করা।’ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।