দিল্লি থেকে বাড়ি ফিরে মৃত্যু সিআরপিএফ জওয়ানের, আতঙ্ক কোচবিহারে

697

জামালদহ: সোমবার রাতে কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন এক সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়েছে। এই ঘটনাকে ঘিরে তাঁর বাড়ি সংলগ্ন এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

মৃত সিআরপিএফ জওয়ানের বাড়ি কোচবিহার জেলার মেখলিগঞ্জ ব্লকের জামালদহে। সম্প্রতি তিনি ভিনরাজ্যের কর্মক্ষেত্র থেকে বাড়ি ফিরেছিলেন। সেকারণে এলাকায় মৃত্যুর খবর পৌঁছাতেই তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে। যদিও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তিনি কয়েকদিন ধরে নিউমোনিয়ায় ভুগছিলেন। সোমবার রাত সাড়ে দশটা নাগাদ তাঁর মৃত্যু হয়।

- Advertisement -

কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান মঙ্গলবার জানিয়েছেন, ওই ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। গতকাল রাতে তিনি মারা গিয়েছেন। তিনি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। সুতরাং, অযথা আতঙ্কের কিছু নেই।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম রাজেন রায়লস্কর (৫৭)। ১২ জুন তিনি দিল্লি থেকে বাড়ি ফিরেছিলেন। মৃতের স্ত্রী মমতা রায়লস্কর জানিয়েছেন, সুস্থ অবস্থায় স্বামী বাড়ি ফিরে হোম কোয়ারান্টিনে ছিলেন। বাড়ি ফেরার পর একদিন কাজ করার সময় বৃষ্টিতে ভিজে গিয়েছিলেন। তারপর থেকেই জ্বর শুরু হলে ১৯ জুন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তারপর গতকাল রাতে দুঃসংবাদ আসে।

দিল্লি থেকে বদলি হয়ে অসমে চাকরিতে যোগদান করার কথা ছিল মৃত জওয়ানের। নতুন কর্মস্থলে ফেরার ফাঁকে তিনি বাড়িতে এসেছিলেন। কিন্তু আর কর্মক্ষেত্রে যোগ দেওয়া হল না তাঁর। মৃত্যুকালে স্ত্রী ছাড়াও দুই ছেলে ও এক মেয়েকে রেখে গেলেন তিনি।