সুন্দর না ভৌতিক? বন্ধ পার্ক পাহারায় টেডি বিয়ার

449

আমস্টারডাম: সুন্দর না ভৌতিক ? যদি বন্ধ বিনোদন পার্কে নজরদারি চালায় টেডি বিয়ার। হ্যাঁ, বিষয়টা অবিশ্বাস্য হলেও সত্যি। ঘটনাটি নেদারল্যান্ডের।

লকডাউনে বন্ধ থাকা নেদারল্যান্ডের ওয়ালিবি হল্যান্ড থিম পার্কের একটি ভিডিও ক্লিপিং গত ১০ জুন ইউটিউবে ভাইরাল হয়। সেই ভিডিওতে কয়েক ডজন ক্রিম রঙের টেডি বিয়ার পার্কে ‘রাইডস’ করতে দেখা যায়। এক মূহুর্তে দেখলে মনে হবে, তারাই যেন পার্কে নজরদারি চালাচ্ছে।

- Advertisement -

https://www.youtube.com/watch?v=_TpT9W–iSc#action=share

লকডাউনে নেদারল্যান্ড সরকারের নির্দেশে পার্কটি বন্ধ করে দেওয়া হয়। সম্প্রতি সেখানে নিয়মকানুন কিছুটা শিথিল হতেই পার্কটি আবার খুলে দেওয়া হয়েছে। তবে, সামাজিক বিধিনিষেধ মেনে চলতে হচ্ছে। কিন্তু, ভাইরাল হওয়া ভিডিও দেখলে আপনার মনে হবে, সেই সামাজিক বিধিনিষেধ তাদের(টেডি) রাইডসের ক্ষেত্রে প্রযোজ্য নয়। ভিডিওতে চলন্ত রোলারের কোস্টারটিতে মোট ২২টি টেডি বিয়ারকে দেখা যায়। যারা ভিডিও-র শুরু থেকে শেষ পর্যন্ত রোলার সাহায্যে ঘুরতেই থাকে।

ইউটিউবে ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, টেডি বিয়ার গুলি ঘুরে এতটাই মজা পেয়েছে যে, তারা পার্কের অন্যান্য আকর্ষণ পরীক্ষার জন্য আগ্রাহী। তাদের এবার সুপার স্যুইং বেছে নেওয়ার সময়। তবে, কোন আকর্ষণটি তারা বেঁছে নেবে তা দেখুন।

লকডাউনের মাঝে এই ভিডিও দেখে ইতিমধ্যে নানা মানুষ নানান মন্তব্য করেছেন। কেউ লিখেছেন ‘টেডি ফিরে এসেছে’। আবার কেউ লিখেছে, এই ভিডিও আমার সমস্ত দুঃখ ভুলিয়ে দিয়েছে।’