ট্রাকের ধাক্কায় গুরুতর আহত সাইকেল আরোহী

321

ঘোকসাডাঙ্গা: পুন্ডিবাড়ি-ফালাকাটা ৩১ নম্বর জাতীয় সড়কে ট্রাকের ধাক্কায় গুরুতর জখম হলেন এক সাইকেল আরোহী। আহত সাইকেল আরোহীর নাম চন্দ্রকান্ত অধিকারী(৬৪)। বর্তমানে তিনি কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। এদিকে চালক সহ ঘাতক ট্রাকটি আটক করেছে ঘোকসাডাঙ্গা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে ফালাকাটা ব্লকের যোগেন্দ্র নগর এলাকার চার জন নিজেদের সাইকেলে চেপে কাজে যাচ্ছিলেন। পুন্ডিবাড়ি-ফালাকাটা ৩১ নম্বর জাতীয় সড়কের কুশিয়ার বাড়ি মোড়ে ওঠার সময় কোচবিহার থেকে ফালাকাটা অভিমুখে আসা দ্রুতগতির ট্রাক চন্দ্রকান্ত অধিকারীর সাইকেলে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে স্থানীয়রা চন্দ্রকান্ত অধিকারীকে উদ্ধার করে ঘোকসাডাঙ্গা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় তাকে কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। চন্দ্রকান্ত অধিকারী বর্তমানে সেখানেই চিকিৎসাধীন।

- Advertisement -

স্থানীয়রা জানান, চারজন সাইকেল নিয়ে যাওয়ার সময়ে তিনজন ঠিক ভাবে জাতীয় সড়কে উঠে গেলেও আহত ব্যক্তি জাতীয় সড়কে উঠে ট্রাকের সামনে পড়ে যান। তার জেরেই এই বিপত্তি। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।