করোনা সংক্রমণ রুখতে বড় পদক্ষেপ দার্জিলিং জেলা প্রশাসনের

230

শিলিগুড়ি: করোনা সংক্রমণ রুখতে একদিন করে বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিল দার্জিলিং জেলা প্রশাসন। প্রতি সপ্তাহে একদিনের জন্য দার্জিলিং শহরের দোকানবাজার বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। দার্জিলিং সদরের মহকুমা শাসক দুলেন রায় জানিয়েছেন, প্রতি বৃহস্পতিবার চক বাজার এবং চৌরাস্তা এলাকার দোকানবাজারের পাশাপাশি রাস্তাও বন্ধ করে দেওয়া হবে। শুধুমাত্র বৃহস্পতিবার জরুরি পরিষেবা, ওষুধের দোকান, বেকারি খোলা থাকবে বলে জানান তিনি। একদিন করে বাজার বন্ধ রেখে স্যানিটাইজেশনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

করোনা সংক্রমণ রুখতে বড় পদক্ষেপ দার্জিলিং জেলা প্রশাসনের| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

বিধিনিষেধের কিছুটা শিথিল হতেই দোকানবাজার, রাস্তাঘাটে ভিড় বাড়তে শুরু করেছে। অনেকে মানছেন না করোনাবিধিও। যা উদ্বেগ বাড়িয়েছে প্রশাসনের। শনিবার দার্জিলিং জেলায় নতুন করে ৮৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। যা পশ্চিমবঙ্গে সর্বাধিক। সেকারণেই এবার সংক্রমণ মোকাবিলায় কড়া পদক্ষেপ করছে প্রশাসন। শহরের যে এলাকাগুলিতে সংক্রামিতের হার বেশি সেখানে বাজার বন্ধের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। এদিকে, করোনা সংক্রমণ মোকাবিলায় সোমবার থেকে শিলিগুড়ির ফুলেশ্বরী বাজার টানা সাতদিনের জন্য বন্ধ রাখা হয়েছে।