বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

252

রায়গঞ্জ: বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হল রায়গঞ্জের গৌরি গ্রাম পঞ্চায়েতের বিষ্ণুপুরে। মৃতের নাম দেবেশ বর্মন (৫৫)। মঙ্গলবার বাড়ি থেকে মাত্র প্রায় তিনশো মিটার দূরে একটি আমগাছ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর মুখে তৃণমূলের পতাকা গোঁজা ছিল। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে এদিন বিক্ষোভ দেখান স্থানীয়। ঘটনাকে ঘিরে এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়। শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেবেশবাবু আগে সিপিএমে ছিলেন। পরবর্তীতে তিনি বিজেপিতে যোগ দেন। সোমবার সন্ধ্যায় সাইকেল নিয়ে তিনি বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি। যেখান থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে সেখান থেকে কাছেই পড়েছিল সাইকেল।

- Advertisement -

মৃতের স্ত্রী কলাবতী বর্মনের অভিযোগ, ‘আমার স্বামীকে খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে।’ বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকারের অভিযোগ, ‘বিজেপি কর্মীকে বাড়ি থেকে ডেকে খুন করে দেহ গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। খুনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা জড়িত।’ যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতারা।

পুলিশ সুপার সুমিতকুমার বলেন, ‘ময়নাতদন্তের পর গোটা বিষয়টি স্পষ্ট হবে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও এখনও পর্যন্ত এবিষয়ে থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।’