বাড়ির কুয়ো থেকে নিখোঁজ প্রৌঢ়ার দেহ উদ্ধার, আটক ছেলে

316

আসানসোল: প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ এক প্রৌঢ়ার দেহ উদ্ধার হল বাড়ির কুয়ো থেকেই। রবিবার দুপুরে  ঘটনাকে কেন্দ্র করে আসানসোল পুরনিগমের ৬৪ নম্বর ওয়ার্ডের কুলটি নেহেরু স্টেডিয়াম লাগোয়া শিশুমঙ্গল স্কুল এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মৃতার নাম শান্তি দত্ত (৫৮)। এদিন বিকেলে আসানসোল জেলা হাসপাতালে দেহের ময়নাতদন্ত হয়েছে। পুলিশ প্রৌঢ়ার একমাত্র ছেলে অরুপ দত্তকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। কিন্তু সন্দেহজনক কিছু না মেলায় তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শান্তি দত্ত নামে ওই প্রৌঢ়া কুলটির শিশুমঙ্গল স্কুল এলাকায় ছেলে ও বউমার সঙ্গে থাকতেন। শান্তিদেবী শনিবার বিকেল তিনটের পর থেকে নিখোঁজ ছিলেন। বাড়ির কুয়ো থেকেই এদিন তাঁর দেহ উদ্ধার হয়েছে।

- Advertisement -

পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনওভাবে কুয়োতে পড়ে জলে ডুবে প্রৌঢ়ার মৃত্যু হয়েছে। শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর কারণ জানা যাবে।

আসানসোল-দুর্গাপুর পুলিশের ডিসিপি (পশ্চিম) বিশ্বজিৎ মাহাতো জানান, শনিবার থেকে নিখোঁজ এক প্রৌঢ়ার দেহ তাঁর বাড়ির কুয়ো থেকে উদ্ধার হয়েছে। ওঁনার ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।