রেললাইনের ধার থেকে মহিলার দেহ উদ্ধার

56

পুণ্ডিবাড়ি: রেললাইনের ধার থেকে এক মহিলার দেহ উদ্ধারের ঘটনায় বুধবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পুণ্ডিবাড়ি থানার আমবাড়ি এলাকায়। মৃতার নাম দোলন সূত্রধর (৩৫)। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে রেল পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার বাড়ি বোকালিরমঠে। তিনি সোমবার রাত থেকেই নিখোঁজ ছিলেন। পুণ্ডিবাড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেছে মৃতার পরিবারের লোকজন। এদিন সকালে আমবাড়ি এলাকায় রেললাইনের ধারে ওই মহিলার দেহ পড়ে থাকতে দেখেন কয়েকজন স্থানীয় বাসিন্দা। তারপর তাঁরা পুণ্ডিবাড়ি থানা এবং নিউ কোচবিহার জিআরপি থানায় খবর দেন। পরে নিউ কোচবিহার জিআরপি থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

- Advertisement -

স্থানীয় সূত্রের খবর, বুধবার সকালে স্থানীয় কয়েকজন ওই মহিলাকে আমবাড়ি ধনিরাম চৌপথির দিকে হেঁটে যেতে দেখেছেন। তাই তাঁদের অনুমান, ওই মহিলা আত্মহত্যা করেছেন।

নিউ কোচবিহার জিআরপি থানার ওসি তুষারকান্তি বসু জানান, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মহিলার মুখ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই মৃত্যুর কারণ জানা যাবে।