বৃদ্ধার রহস্যমৃত্যু, খুনের অভিযোগ

56

তুফানগঞ্জ: বৃহস্পতিবার তুফানগঞ্জ-১ ব্লকের অন্দরানফুলবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের পশ্চিম অন্দরান ফুলবাড়ির সাহা পাড়ায় মিলন সাহা (৭০) নামে এক বৃদ্ধার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে তুফানগঞ্জ থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরের পর থেকেই ওই মহিলা নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজির পরও তাঁকে না পেয়ে পরিবারের তরফে বৃহস্পতিবার সকালে একটি নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। এদিন সকাল সাড়ে দশটা নাগাদ বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি ভুট্টা খেতে তাঁর রক্তাক্ত দেহ দেখতে পান বাসিন্দারা। সঙ্গে সঙ্গে তুফানগঞ্জ থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। পরিবারের অনুমান, তাঁকে খুন করে ভুট্টা খেতে দেহ রেখে দেওয়া হয়েছিল। মুখে, মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

- Advertisement -

অন্দরানফুলবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান ধরণীকান্ত বর্মন বলেন, ‘দোষীদের চিহ্নিত করে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’ তুফানগঞ্জ থানা সূত্রে জানা গিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার তদন্তে এসেছিলেন।