পুর্নভবা নদী থেকে দেহ উদ্ধার

272

গঙ্গারামপুর: পুর্নভবা নদী থেকে অঞ্জাত এক প্রৌঢ়ের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল গঙ্গারামপুর থানার সুকদেবপুর হোসেনপুর এলাকায়। বুধবার দুপুরে ভরা পুর্নভবা নদীতে এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। দেহ ভেসে ওঠার খবর ছড়িয়ে পড়তেই নদীর পাড়ে ভিড় জমান গ্রামবাসীরা।

ঘটনার খবর পেয়ে গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এ বিষয়ে সুকদেবপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান আবু তালেব মিঁয়া জানান, মৃতদেহটি পুর্নভবা নদীতে ভেসে রয়েছে। সেটির পরিচয় জানা যায়নি। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করেছে। তিনি আরও বলেন, ‘আমরা চাই পুলিশ তদন্ত করে সঠিক ঘটনা বের করুক।’

- Advertisement -

এ বিষয়ে গঙ্গারামপুর থানার আইসি পূর্নেন্দু কুমার কুন্ডু বলেন, সুকদেবপুরে হোসেনপুরে পুর্নভবা নদী থেকে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার হয়েছে। এখনও পর্যন্ত নাম পরিচয় কিছুই পাওয়া য়ায়নি। এলাকার মানুষজন দেহটিকে শনাক্ত করতে পারেননি। তার শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এলাকায় খোজঁ খবর চালানো হচ্ছে। সেই সঙ্গে খোঁজ নেওয়া হচ্ছে বাংলাদেশ থেকে মৃতদেহটি ভেসে এসেছে কি না। তবে তদন্তের পর রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ জানা যাবে।