ফালাকাটার দোলং নদীতে নিখোঁজ যুবকের দেহ উদ্ধার।

141

ফালাকাটা: ফালাকাটার দোলং নদী থেকে উদ্ধার হল নিখোঁজ যুবকের দেহ। মৃত যুবকের নাম জয়ন্ত সরকার(৩৫)। মঙ্গলবার বিকেলে স্থানীয় লোকজন নদীতে দেহটিকে ভাসতে দেখে। খবর পেয়ে ফালাকাটা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে৷ পরে জানা যায় দেহটি শহরের দুলাল বাজার এলাকার নিখোঁজ যুবকের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবক কাপড় ও জুতোর ব্যাবসা করতেন৷ ঘোকসাডাঙা থানার চ্যাংরাবান্ধা এলাকায় তার দোকান রয়েছে৷ বাড়িতে বাবা, মা, স্ত্রী ও দুই ছেলে মেয়ে রয়েছে৷ দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত ছিল ওই যুবক৷ পরিবারের লোকেরা অনেক চেষ্টা করেও তাঁর নেশা ছাড়াতে পারেনি৷ নেশামুক্তি কেন্দ্রে পাঠালেও তাতে কাজ হয়নি। পরিবার সূত্রে খবর, গত রবিবার থেকে তিনি নিখোঁজ ছিলেন। সোমবার ফালাকাটা থানায় মিসিং ডায়েরি করা হয়েছিল। মৃত যুবকের ভাগ্নে জয় শীল জানান, একটু ঘুরে আসার নাম করে মামা আর বাড়ি ফেরেননি।

- Advertisement -

পুলিশের ধারনা দু-দিন আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। ফালাকাটা থানার আই সি সনাতন সিংহ বলেন, ‘প্রাথমিকভাবে মৃতের দেহে কোন আঘাতের চিহ্ন মেলেনি৷ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজ্জু করা হয়েছে৷ ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারন স্পষ্ট হবে৷’