বাড়ির অদূরে নদী থেকে যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

138

তুফানগঞ্জ, ২২ জুলাইঃ যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চিলাখানা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের চিলাখানায় চাঞ্চল্য ছড়াল। জানা গিয়েছে, মৃত যুবকের নাম মজিবুল হক (১৯)। তিনি ওই গ্রাম পঞ্চায়েতের কালজানী নদীর পার এলাকায় থাকতেন। বাড়ি থকে প্রায় ১ কিলোমিটার দূরে বাঁশ ঝাড়ের নীচে ডোবা থেকে মৃতের দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়ে তুফানগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। তবে, যুবকের মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়।

স্থানীয় বাসিন্দা এবং মৃতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, ওই যুবক মানসিক ভাবে দুর্বল ছিলেন। মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হন। এরপর, এদিন তিনি নিঁখোজ হয়ে যান। সারাদিন আলিপুরদুয়ার এবং কোচবিহার জেলার বিভিন্ন প্রান্তে খোঁজ খবর নেওয়া শুরু হয়। নিঁখোজ যুবকের হদিস না পেয়ে, যুবকের পরিবার তুফানগঞ্জ থানার দারস্থ হয়। এদিন বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে বাঁশ ঝাড়ের নীচে থাকা ডোবা থেকে মৃত অবস্থায় যুবকের দেহ উদ্ধার হয়। ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধারের পর, পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। বৃহস্পতিবার ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

- Advertisement -

চিলাখানা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান মতিলাল দাস জানিয়েছেন, গ্রাম পঞ্চায়েতের অফিস থেকে কিছুটা দূরে মজিবুল হকের মৃতদেহ উদ্ধার হয়েছে। তুফানগঞ্জ থানা জানিয়েছে, ময়নাতদন্তের পর যুবকের মৃত্যুর কারন স্পষ্ট হয়ে যাবে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।